আইভীর জয় চান প্রধানমন্ত্রী, কোনো নেতার গাফিলতি সহ্য করা হবে না 

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর জয় দেখতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ বিষয়ে দলের কোনো নেতাদের গাফিলতি তিনি সহ্য করবেন না। শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে স্থানীয় নেতাদের কাছে কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীর এই বার্তা পৌঁছে দিয়েছেন।

স্থানীয় নেতাদের আইভীর পক্ষে কাজ করার নির্দেশনা দিয়েছেন কেন্দ্রীয় নেতারা। স্থানীয় নেতারাও কেন্দ্রীয় নেতাদের জানিয়েছেন, নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা আইভীকে জিতিয়ে আনতে তারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। প্রথম দিন থেকেই প্রচারণায় সক্রিয়ভাবে অংশ নেবেন। তবে তাদের কিছু অভিযোগও আছে আইভীকে নিয়ে। স্থানীয় নেতাদের কেউ কেউ কেন্দ্রীয় নেতাদের বলেছেন, আইভী তাদের সঙ্গে যোগাযোগ করছেন না।

বৈঠকশেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল বলেন, ‘নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা শেখ হাসিনা মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। সবাই মিলে নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে আমরা ভোটারদের দ্বারে দ্বারে যাব।’

নারায়ণগঞ্জের আরেক প্রভাবশালী নেতা শামীম ওসমান আর আইভীর বিরোধিতার বিষয়ে স্পষ্ট করে কিছু না বললেও ইঙ্গিত দিয়ে অসীম কুমার উকিল বলেন, মুখরোচক যেসব গল্প চায়ের টেবিলে হচ্ছে, এই সভার পর তা আর থাকবেনা। নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য নারায়নগঞ্জের নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে সামনের দিকে এগুচ্ছে।

scroll to top