চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগের জন্য পত্র দিয়েছেন মৌসুমী  

নিজস্ব প্রতিবেদক : ব্যক্তিগত সমস্যার কারণ দেখিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে তারিখ বিহীন পদত্যাগ পত্র জমা দিয়েছেন চিত্রনায়িকা মৌসুমী।

পদত্যাগ পত্রে তিনি লিখেছেন, ‘আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৭–২০১৯ মেয়াদে কার্যনির্বাহী পরিষদ সদস্য পদে নির্বাচিত হই। আমার ব্যক্তিগত নানাবিধ সমস্যা থাকার কারণে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করা সম্ভব নয়। সে কারণে আমি উক্ত পদ থেকে পদত্যাগ করতে আগ্রহী। আমাকে উক্ত পদ থেকে অব্যাহতি দানে বাধিত করবেন’।

মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানির একটি ফেসবুক পোস্ট থেকে জানা যায়, গেল ৩ জুলাই মৌসুমীর ব্যক্তিগত প্যাডে লিখিত ঐ পত্রটি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে গ্রহণ করা হয়েছে, পত্রটিতে সিলযুক্ত করেছে সমিতি। তবে তার লিখিত আবেদন পত্রে কোন তারিখ লক্ষ্য করা যায়নি।

এদিকে ২০১৭-২০১৯ মেয়াদের নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে জয়ী হয়েও মৌসুমী শপথ গ্রহন না করায় ধারণা করা হচ্ছিল তিনি হয়তো কমিটিতে থাকবেন না।

তবে এ ব্যাপারে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, ‘চিত্রনায়িকা মৌসুমী নতুন কমিটির নবনির্বাচিত সদস্য হিসেবে নিজের পদ গ্রহণ করে শপথ নেননি। তাহলে সেই পদ থেকে পদত্যাগ করার প্রশ্নই আসে না’।

print