এক কুশলের বদলি আরেক কুশল

28117432_871693389658230_1922821465_n-1.png

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশের সাথে টি-টোয়েন্টি সিরিজের দল থেকে ছিটকে গেছেন বাহাতি ওপেনার কুশল পেরেরা। তার বদলি হিসেবে দলে নেয়া হয়েছে ব্যাটসম্যান কুশল মেন্ডিসকে।

জিম্বাবুয়ে ও বাংলাদেশের সাথে ত্রিদেশীয় সিরিজ চলাকালীন সময়ে সাইড স্ট্রেনের চোঁটে পড়েন ওপেনার কুশল পেরেরা। পরে ত্রিদেশীয় সিরিজ চলাকালীন সময়েই নিজ দেশে ফিরে যান তিনি। ইনজুরি পুনর্বাসন প্রক্রিয়া নিয়ে কাজ করছিলেন তিনি। বাংলাদেশের সাথে টি-টোয়েন্টি সিরিজের দলেও রাখা হয়েছিল তাকে। তবে গত মঙ্গলবারে চিকিৎসকের পরামর্শের পর টি-টোয়েন্টি সিরিজও খেলা হবে না তার। টি-টোয়েন্টি সিরিজে তার পরিবর্তে লঙ্কান নির্বাচকরা কুশল মেন্ডিসকে দলে নেয়।

গত বছরে চ্যাম্পিয়নস ট্রফিতে ইনজুরিতে পড়েছিলেন পেরেরা। এরপর থেকেই ইনজুরি যেন তার সঙ্গী হয়ে গিয়েছে। ইনজুরি কাটিয়ে ভারত সফরের টি-টোয়েন্টি দলে ছিলেন পেরেরা। ইন্দোরে ভারতের সাথে দ্বিতীয় ম্যাচে ৭৭ রানের ইনিংসও খেলেছিলেন। সর্বশেষ বাংলাদেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের দুইটি ম্যাচ খেলে আবারো ইনজুরিতে পড়েন।

এদিকে কুশল মেন্ডিস বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ৯০ গড়ে ২৭১ রান করেন। সে কারণে যোগ্য বিকল্প হিসেবে টেস্ট দলে নেয়া হয় তাকে।

আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকায় মিরপুর শেরেবাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে শ্রীলঙ্কা।

Share this post

scroll to top