টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন গুনারত্নেও

28052768_872243579603211_1317790591_n.png

স্পোর্টস রিপোর্টার : কুশল পেরেরার পর এবার ইনজুরির কবলে পড়েছেন লঙ্কান অলরাউন্ডার অ্যাশলে গুনারত্নে। ইনজুরির কারণে বাংলাদেশের সাথে টি-টোয়েন্টি সিরিজও শেষ এই অলরাউন্ডারের।

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ শুরুর মাত্র কয়েকঘন্টা বাকি। এই সময়ের মধ্যে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড গুনারত্নের ইনজুরির কথা জানিয়েছে। বৃহস্পতিবারই তার দেশে ফিরে যাবার কথা রয়েছে। লঙ্কান দল বিকেলে যখন টাইগারদের মুখোমুখি হবে তখন তিনি নিজ দেশের উদ্দেশ্য রওনা হবেন।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের এক বিবৃতিতে জানা যায়, ম্যাচ পূর্ববর্তী অনুশীলেন সময় ডাইভ দিতে গিয়ে তিনি ইনজুরিতে পড়েন। ইনজুরি পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়ার জন্যই তিনি বৃহস্পতিবারেই কলম্বো ফিরে যাবেন।

এদিকে কুশল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউসের পর গুনারত্নের ইনজুরি দলকে কিছুটা ব্যাকফুটেই রাখবে লঙ্কানদের। কুশল পেরেরার বদলি হিসেবে কুশল মেন্ডিসকে রাখা হলেও গুনারত্নের পরিবর্তে দলে অন্য কোন ক্রিকেটারকে নেয়া হয়নি।

গুনারত্নে ব্যাটে- বলে দলের গুরুত্বপূর্ণ একজন সদস্য। ইনজুরিতে না পড়লে দুই ম্যাচেই লঙ্কানদের একাদশেও তাকে দেখা যেত। এই অলরাউন্ডারে ১২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে।

বৃহস্পতিবার বিকেল পাঁচটায় মিরপুর শেরেবাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে লঙ্কানরা বাংলাদেশের  মুখোমুখি হবে।

Share this post

scroll to top